খোলা চিঠি
- কাজী জুবেরী মোস্তাক ২৮-০৪-২০২৪

বন্ধু খোলা চিঠি দিলাম তোমাকে
কষ্ট করে এসো একটু বেলকোনীতে ,
আছি যে আমি তোমারই অপেক্ষাতে ৷
বাতাস হয়ে ছুয়ে যাবো তোমাকে
ঘামার্ত আর কটু সিগারেটের গন্ধ
ভেঁসে আসবে সে বাতাসে
আমার গন্ধ পাবে তুমি সেই বাতাসে
চেয়ে দেখ আকাশ পানে
এক খন্ড মেঘ হয়ে,
আছি তোমার পানে চেয়ে ৷
বৃষ্টি দেখে বাহির পানে
আনমনে হাতটা যখন বাড়াবে
বৃষ্টি ধরার বৃথা চেষ্টা করবে
তখন তুমি একটু হলেও বুঝবে
আসলে তা বৃষ্টি ছিলনা,
ছিল আমার চোখের জল ৷
তুমি বন্ধু যেওনাকো চলে
চিঠি টা না পড়ে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।